দিকে পিঠ করে দাঁড়িয়ে রান্না করছিলমা দিদিকে কোন কথা বলছিলদিদি আগে আমাকে দেখল আর তারপর মার দিকে তাকিয়ে মার সঙ্গে কথা বলতে লাগলতারপর দিদি নিজের পরণের টপটা কাঁধ থেকে নাবিয়ে দু হাতে ধরে সেটা মাথা দিয়ে গলিয়ে খুলে ফেললটপটা খোলার সঙ্গে সঙ্গে আমি দেখতে পেলাম যে দিদি আজকের কেনা নতুন ব্রাটা পরে আছেদিদিকে নতুন ব্রা পরে খুব ভাল দেখাচ্ছিলটপ খোলার পর দিদি হাত দিয়ে স্কার্টের ইলাস্টিকটা ঢিলে করে দিয়ে স্কার্টটা পা গলিয়ে খুলে ফেললএইবার দিদি আমার সামনে খালি ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে ছিলদিদিকে খালি ব্রা আর প্যান্টি পরে ভীষণ সেক্সি লাগছিলআজকে দিদি একটা লেস লাগানো সেক্সি ব্রা আর তার সঙ্গে ম্যাচিং প্যান্টি কিনেছিলদিদিকে ব্রা আর প্যান্টিতে দেখে আমার তো পুরো পয়সা উসুল হয়ে গেলদিদির ব্রাতে এত বেশি নেট লাগানো ছিল যে রান্নাঘরের লাইটে আমি দিদির মাইয়ের হালকা বাদামি রঙের অরিওলাটা স্পষ্টভাবে দেখতে পাচ্ছিলামদিদির প্যান্টিটা এত টাইট ছিল আর তাতে এত নেট লাগানো ছিল যে আমি দিদির গুদের ফুটোটা অস্পষ্ট ভাবে দেখতে পাচ্ছিলাম আর তার সঙ্গে সঙ্গে গুদের ঠোঁটদুটোও দেখতে পাচ্ছিলামআমি জানতে পারলাম নাআমি কতক্ষণ ধরে দিদিকে ব্রা আর প্যান্টি পরা অবস্থায় হাঁ করে দেখলামদিদিকে দেখতে দেখতে আমার বাড়াটা প্যান্টের ভেতর লাফালাফি করতে লাগল আর ছেঁদা দিয়ে হড়হড়ে জল বেরোতে লাগলআমার দুটো পা কাঁপতে শুরু করে দিল
যতক্ষণ দিদি কাপড় চেঞ্জ করছিল দিদি আমার দিকে একবারও তাকাল নাবোধহয় দিদির নিজের ছোট ভাইয়ের সামনে খালি ব্রা আর প্যান্টি পরে থাকতে লজ্জা লাগছিলএকবার দিদি আমার দিকে তাকাল আর আমি সঙ্গে সঙ্গে দিদিকে ইশারা করে বললাম যে একবার পেছন ফিরে দাঁড়াওদিদি ধীরে ধীরে পেছনে ফিরে দাঁড়াল কিন্তু মুখটা মার দিকে রাখলআমি দিদিকে প্যান্টি পরা অবস্থায় পেছন থেকে দেখতে লাগলামপ্যান্টিটা ভীষণ টাইট ছিল আর সেটা দিদির পাছায় বেশ ভালভাবে এঁটে বসেছিলআমি দিদির প্যান্টিঢাকা পোঁদটা দেখছিলাম আর মনে মনে ভাবছিলাম যে যদি আমি দিদিকে পুরোপুরি ন্যাংটো দেখি তো প্যান্টের ভেতরে ল্যাওড়া থেকে ফ্যাদা ছেড়ে দেবখানিক পরে দিদি আবার আমার দিকে ঘুরে দাঁড়াল আর ম্যাক্সিটা পরতে যাবার আগে আমার দিকে তাকিয়ে ইশারাতে বলল যে আমি যেন ওখান থেকে চলে যাইআমি দিদিকে ইশারা করে বললাম যে ব্রাটা খুলে আমাকে ন্যাংটো মাইগুলো দেখাতেদিদি আমার দিকে তাকিয়ে মুচকি হেসে ম্যাক্সিটা পরে নিলআমি তবুও ইশারা করতে লাগলাম কিন্তু দিদি আমার কথা শুনল নাআমি বুঝতে পারলাম যে দিদি আর কিছু দেখাবে না আর আমি পর্দার কাছ থেকে সরে এলাম আর বিছানায় বসে পরলামদিদিও নিজের কাপড়গুলো নিয়ে হলঘরে চলে এলনিজের কাপড়গুলো আলমারিতে রেখে দিদি বাথরুমে চলে গেল

আমি দিদিকে খালি ব্রা আর প্যান্টিতে দেখে খুব গরম খেয়ে গিয়েছিলামআমার ল্যাওড়াটা ফ্যাদা বার করার জন্য লাফালাফি করছিল আর তার জন্য আমার বাথরুম যাবার ছিলআমার মাথায় আজকের বিকেল থেকে এখন অব্দি সব ঘটনাগুলো ঘুরছিলআমি তাড়াতাড়ি বিছানা থেকে উঠে আজকের মার্কেটিঙের ব্যাগ থেকে দিদির রস জবজবে প্যান্টিটা বার করে আমার প্যান্টের পকেটে ঢুকিয়ে নিলাম আর তাড়াতাড়ি বাথরুমে গিয়ে দরজা বন্ধ করে দিলামতারপর আমার প্যান্টটা খুলে দিদির প্যান্টিটা ভাল করে দেখতে লাগলামদেখলাম যে যেখানে গুদের ফুটোটা ছিলসেখানে খানিক সাদা সাদা গাঢ় চটচটে রস লেগে আছেপ্যান্টিটা নাকের কাছে নিয়ে দিদির গুদের রসের গন্ধটা শুঁকতে লাগলামএদিকে আমি এক হাত দিয়ে আমার খাড়া ল্যাওড়াটায় হাত বোলাচ্ছিলামদিদির গুদ থেকে বেরোনো রসের গন্ধে আমি পাগল হয়ে যাচ্ছিলামআমি প্যান্টিটার গুদের ফুটোর জায়গায় জিভ দিয়ে চাটলামগুদের রসের টেস্ট সত্যি খুব ভাল আর তাতে মন মাতানো একটা সোঁদা সোঁদা গন্ধআমি প্যান্টিটা চাটছিলাম আর ভাবছিলাম যে আমি দিদির গুদটা চাটছিআমি এই ভাবতে ভাবতে আমার বাড়া থেকে মাল ফেলে দিলামআমি বাড়াটা নাড়িয়ে নাড়িয়ে মালগুলো ফেলে দিলাম আর তারপর পেচ্ছাপ করে বাড়াটা ধুয়ে প্যান্ট পরলাম আর বাথরুম থেকে বেরিয়ে এলামবাথরুম থেকে বেরুবার সময় আমি দিদির প্যান্টিটা আবার আমার পকেটে রেখে নিলাম
খানিক পরে যখন দিদির নিজের ভিজে প্যান্টিটার কথা মনে পড়ল তো গিয়ে ব্যাগে খুঁজতে লাগলকিন্তু দিদি ব্যাগে প্যান্টিটা পেল নাআমাকে একলা পেয়ে দিদি বলল‚ ‘বাবলুআমি ব্যাগে আমার ভিজে প্যান্টিটা পাচ্ছি নাওটাকে আমার কাচতে হবেআমি দিদিকে কিছু বললাম না আর মুচকি মুচকি হাসতে লাগলামদিদি আমাকে বলল‚ ‘বাবলু তুই হাসছিস কেন? এতে হাসবার কোন্ কথা হল?’তখন আমি দিদিকে জিজ্ঞেস করলাম‚ ‘দিদি তোমার ছাড়া প্যান্টি দিয়ে তুমি কী করবে?তুমি তো তার বদলে নতুন প্যান্টি পেয়ে গেছতখন দিদি কিছু বুঝে আমাকে বলল‚ ‘বাবলু, প্যান্টিটা তুই নিয়েছিস কি?’আমি দিদিকে বললাম‚ ‘হ্যাঁ তোমার রস জবজবে প্যান্টিটা আমি নিয়ে নিয়েছি’‘কিন্তু কেন?’‘ওটাকে আমি আমার কাছে রাখব বলে তোমার গিফ্ট হিসেবেতখন দিদি বলল‚ ‘বাবলুওটা নোংরা হয়ে আছেআমি দিদিকে বললাম‚ ‘দিদি প্যান্টিটা পরিষ্কার করে নিয়েছি’‘কখন? কেমন করে?’ ‘ওটা আমি তোমাকে পরে বলবএইবার মা রান্নাঘর থেকে হলঘরে এসে গেল আর আমার আর দিদির কথা বন্ধ হয়ে গেল
আমি তখন চুট মানে ক্লাস ৫কি ৬এ পরিআমাদের বাড়ির অনেক মেয়ে কেহো আমার চেয়ে অনেক বড়,অনেকে সমবয়োসিএকসাথে কতোনা খেলাধূলা করতাম মেয়ে ছেলেরামেয়েদের সরীর সম্পকে কিছুই জানতামনাআমাদের পাশের বারিতে একজন স্যার লজিংগ থাকতেন ঘরে দুটি মেয়েছিলো একটি বর বয়স ১৭/১৯ আর অন্যটি আমার সমবয়োসি আমি মাগরিবের নমাজের পর ঐখানে ২ঘন্টার জন্য পরতে জেতামআমি বড় মেয়েটার পাশে বসতামস্যর অনেক সময় পড়া দিয়ে বাহিরে চেলে জেতোআর পাকে কিকরতো টেবিলের নিচদিয়ে চিমটি দিতো এইভাবে প্রতিদীন দুষ্টামি করতে করতে একদিন আমার ধন ধরে লারতেলাগলো টিপতে টিপতে খুভ মজা উফুভোগ করেআমি জেন দিন দিন ভাবতে থাকি এইটা ধরলে আমার কেমন জেন ভালোলাগে

কিন্তু আমি লজ্জায় কিছু বলতামনাএকদিন ওনি আমার হাত ওনার বুধার মধ্যে নিয়ে লাগালেনআমার কেমনজেন মনে হলো আমি হাত নিয়ে আসিএইরুকো কয়েকবার করার পর আমি আর পড়তে যানি ওখানে তারপর থেকে কেমন জেন মনে হতো মেয়দের দেখলেতার পর আমি যখন ক্লাস ৮পরি তখন মেয়েদর শরীরের ব্যাপারেঅনেক আগ্রহ হয়ে ওঠিকিভাবে মেয়েদের দুধ দেখতে পারবোআরো অনেক সুবিধা খুজি কিন্তু কোন চান্স আসেনা কারন আমি চুট তাইতারপর কি করতাম বড় মেয়েরা পুকুরে গুসল করতে গেলেওকি জুকি দিতাম বা কোন অজুহাত দেখিয়ে কাছেগিয়ে দাড়াতামচুটবলে কছু বলতোনাএকবর আমার পাশের বাড়ির এক ফুপু ওনার বিয়ে হয়নি তখন বয়স ২০ কি ২১ হবে আমি তখন ৮পরি বিকেল বেলা হাটতে হাটতে ওনাদের ওখানে গেলাম তখন বিকেলগিয়ে দেখি ওনি কি কাজকরতেছেন বসে বসে আমি ওনার কাছে দাড়িয়ে দাড়িয়ে কথা বলি আর ওনাকে দেখতেছিএকসময় হটাআমার চুখ ওনার বুকের দিকে পরলোওনার দুধ দেখা যাচ্ছে একটি ওনার ওরুর চাপা পরেমাংশ পিন্ড ফুলে আছে আর অন্যটি পুরাটা দেখা যাচ্ছে দুধে বুটাটা একটু কালো মতমাঝে মাঝে প্রায় সময় ওনার দুধ এইভাবে দেখতামকিনতু তারছেয়ে বেশি কিছু করার মত বয়স আমার হয়নি তখনরাত্রি বেলা ভাবতাম অনেক কিছুটিভিরতে একবার মিস ওয়াল্ড দেখে খুভ হট হয়ে গেছিলামতখন মিস ওয়াল্ড দেখে বড় মেয়েদের প্রতি আকৃষ্ট খুভ বেড়ে গেলোআর একটি কথা বলা হয়নিতার আগে একবার আমাদের ঘরে একি আলমিরর ছিলো এইটা আম্মু তালা দিয়ে রাখতেনটাকা পয়সা থাকতো আরো অন্যান্য দামি জিনিস পত্র আর কাগজ পত্র আর কিছু বিদেসি ম্যাগাজীন ছিলোকান্তু ম্যাগাজীন গুলি ছিলো ডুকুমেন্টুরি মূলক ম্যাগাজীন এতে খারাপ কিছু ছিলোনাতো কি করতাম আম্মু ছাবি ভুলে ফেলে গুসল করতে গেলে বা কোথাও গেলেআলমারি খুলে ম্যাগজীন দেখতাম মাঝে মাঝেএকদিন হটাএকটি জিনিস দেখতে পেলাম একটি কাগজের প্যাকেটেঐটা খুলে দেখি কিছু মহিলার লেংটা ছবিসুধু সুন্দর সুন্দর দুধ ইস সবগুলি ছবি দেখলামআর মন যেন কেমন কেমন করতে থাকলোআবার গুলি রেখে দিলামচাবি পাইলে এখন এগুলি খুলে দেখিআর ভাবি মেয়েদের সরীর নিয়েকিন্তু  তখন কিভাবাভে হাতমারতে হয় জানতমনাতার পর দিন যেতে লাগলো জানার ইচ্ছাও বাড়তে লাগলোআজ অনেক কিছুই