মেয়েটির নাম শাম্মি (নামের সাথে মিল আছে) দেশের বাড়ি যশোর জেলাতে বাবা ওখানের একজন নাম করা ডাক্তার ঢাকাতে এলে ডাক্তার কে,এস আলম সাহেব এক মেডিসিন কম্পানির ফ্রী গাড়ি ইউস করে শাম্মি ঢাকা লালমাটিয়াতে হোমইকোনমিক্স কলেজ পড়ত এটা লালমাটিয়া মহিলা কলেজ এর বাম দিকে তখন ছিল ২০০৮-০৯ সাল এক্ ছেলে আমাকে শাম্মির মোবাইল ফোন নাম্বার তা দিয়ে বলল যে ভাই মেয়েটা কঠিন মালঅপি করিম এর মত দেখায় সেক্স করে অনেক মজা পাবেন
একদিন কাজ শেষ করে রাত ১২।৩০ ফোন দিলাম।শাম্মি ফোন ধরে অনেক বকা দিল...আমি শালা মিয়াঁও হইয়া গেলাম। এর পর ১৫ দিন পর ফেব্রুয়ারী মাসের তারিখ ফোন দিলাম। আমি জানতাম না যে অই দিন অর বার্থডে। যা হোক অই দিন আমি প্রথম বললাম আপু আর যা হোক বকা দিবেন না প্লিজ। এর পর রাত টা পর্যন্ত কথা বললাম অই রাতে আপনি থেকে তুমি তে আসলাম।এর পর / রাত কথা বলার পর মোটামুটি ফোনসেক্স করলাম। এখন আসলো দেখা করার কথা। এর মদ্দে ওর বোন বাঁধন যশোর থেকে ঢাকা আসল।আমরা ঠিক করলাম ধানমন্দি বুমারস দেখা করব।পরদিন দুপুরে আর ওর বোন আসলো।মামা রা ফুট ইঞ্চি এক আইটেমবম্ব এল মনে হল। দুদ দুইটা ৩৮ সাইজ হবে এন্ড শরীর এর সাথে আজব ভাবে মানিয়ে গেছে। বরং দুদ ছোট হলে মানাত না। মনে হইল ওখানে হাত মারি , ছোট মাল টা ভাল ছিল। খাবার এর কথা বলে বিল দিয়ে নম্বর নিএ ওয়েট করছি এমন সময় বাঁধন বলে উটলো ভাইয়া আপনি আপুর কথা কি বাসায় বলছেন?আমি এবং সাম্মি দু জনে একটু বিব্রত হলাম কারন আমরা লাভ এর ব্যাপারে কোন আলাপ করি নাই। যা হক এর পর রাতে কথা হল বাঁধন এর কথা তুলে রাতেই ভালবাসি বলে ফেললাম( প্রেম করা কত সহজ)শাম্মি রাজি (কারন আমার মানিব্যাগ অনেক ক্রেডিট কার্ড টাকা দেকছে) এর পর ধানমুন্দি তে বিভিন্ন রেস্তরা তে দেখা করতাম আমি একটু ভাব ধরে দূরে বসতাম, পাশে বসলে আমি টেবিল এর উলটো পাশে বসতাম এতে মাইন্ড করত। একদিন আবাহনী ক্লাব এর পিছনের রাস্তা তে রিকশা করে ২৭ নম্বরে দিয়ে ওর হোস্টেল লালমাটিয়া মহিলা কলেজ এর দিকে যাওয়ার পথে আমাকে একটা লিপ কিস করল অনেক ডিপলি। আমার শোনা একদম ইঞ্চি হয়ে আন্ডারঅয়ার ছিরে বেরিয়ে আস্তে ছিল। আমি নিজেকে বললাম অপেক্ষা কর বাবা... এরপর একটা ঘটনায় আমী একটূ ওর সাথে ভাব নিলাম... তখন আমাকে খুশি করার জন্য কক্সবাজার যেতে রাজী হল। আমি চিন্তা করলাম টাকা খরচ করে লাভ নাই বরং ঢাকা তে প্লেস ম্যানাজ করি। এর পর আমার এক সিনিয়র ভাই কে বললাম ভাই রুম লাগবে... সে তখন ঢাকা মেডিকেল এর ওল্ড রশিদ হলে থাকত। আম্বাল ভাই মনে হই চিনেন কোন জাইগার কথা বলছি আমি। বিকেলে অই ভাই কে ফোন দিয়ে গেলাম ঢাকা মেডিকেল এর পুরনো হোস্টেল ... এম ডি পোলাপান অই খানে থাকে। আমার সিনিয়র ভাই আর জন মিলে ওই রুম থাকে। ওনারা ওই সময় রুম সিল না।আমি যেয়ে সেনিওর ভাই কে বললাম ভাই আপনি ঘুরে আসুন এবং আসার সময় কিছু ফল নিএ আসবেন। উনি বাইরে চলে গেলেন আমি দরজা লাগিয়ে আসলাম। ভিতরে দুইটা রুম। আমরা ভিতরের রুম যেয়ে শাম্মি কে জড়িয়ে ধরলাম। বিশাল দুধ।প্রথমে খুব বাধা দিল।লাল জামাআমি বললাম শুদু স্তন খাব। দেখি রাজি হয় না। শুরু করলাম ঠোঁটে কিস, দেখি মাগীর বাধা দেবার আগ্রহ কমতেছে। জামা টা খুলে ফেললাম। ভিতরে লাল ব্রা।মাথা পুরো নষ্ট আমার। ব্রা টার হুক খুলে ফেললাম, বলল জানালাটা বন্দ কর আস আগে।বলে দু হাতে স্তন ঢাকল ব্রা টা পুরোপুরি খুলল না বলল জীবনে তুমি প্রথম ছেলে আমার... মনে মনে বলি মাগী এত বড় স্তন তোর বাপ বানাইছে? বানাইয়তেও পারে, বলত ওর বাপ ওর মাকে রীতিমতো মারে। হায়রে ডাক্তার সাহেব! এর পর আমি ওর কোমরটা জড়িয়ে ধরলাম। আমার চোখে কেমন দৃষ্টিতে যেন তাকালো। নাকের নীচে ঘাম। আমি ডান হাতে আকর্ষন করতেই এলিয়ে পড়লো আমার গায়ে। কাধে মাথা রাখলো। গলায় নাক ঘষলো। আমি ওর গালে নাক ঘষলাম। এরকম ঘষাঘষি চলছে আদরের ভঙ্গীতে। দশ মিনিট পেরিয়ে গেছে তবু আমি ওর দুধে হাত দিয়ে এক পর্যায়ে সে শুয়ে পড়লো আমার কোলে। মুখটা নিচের দিকে। আমি পিঠে হাতআমার একটা হাত চেপে ধরলো। আমি পডান হাতটা ওর কোমরের পাশে রাখলাম। সে আরো গা ঘেষে এলে আমি বুলাচ্ছি। ব্রা' ফিতা ছুয়ে দেখছি। আমার ধোনটা শক্ত কঠিন হয়ে আছে। আমি এক পর্যায়ে ওর পাছায় হাত দিয়ে মৃদু চাপ দিলাম।শাম্মি মুখটা আমার দুই রানের মাঝখানে এখন। প্যান্ট ভেতর ফুসছে আমার ধোন। মুখটা ওখানে গিয়ে স্থির হলো, মেয়েটার মতলব কী? ধোন চুষবে নাকি। এটা একটা বিরল সুযোগ, মাগী যদি খায় এটা তো মহা পাওনা। আমি ওর বগলের তল দিয়ে ডানস্তনে হাত দিলাম এবার। সাহস করে চাপ দিলাম। গুঙিয়ে উঠলো শাম্মি। বুঝলাম আর অসুবিধা নাই। আস্তে আস্তে মর্দন শুরু করলাম স্তনটা। শাম্মি তখন আমার শক্ত ধোনটাকে কাপড়ের উপর দিয়ে চুমু খাওয়া শুরু করেছে। আমি প্যান্ট টা খুলে ওটাকে মুক্ত করে দিলাম শাম্মি মুখের সামনে। শাম্মি এক হাতে ধরে মুখে পুরে দিল সাথে সাথে।আমার তখন পুরা শরীরে আগুন জ্বলতেছিল। আমি বললাম, শাম্মি আমার ধোনটা চুষে দাওনা প্লীজ শাম্মি বললো, অবশ্যি চুষবো। শাম্মি উঠে আমার ধোনটা দুই হাত দিয়ে ধরে একটা টিপ দিলো, ধোনটা আরো ফুলে উঠলো। শাম্মি তখন ধোনটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে শুরু করল। আমার মনে হচ্ছিল তখনি আমার মাল বের হয়ে যাবে। আমি ধোনটা বার বার শাম্মি মুখে চেপে ধরছিলাম।

লম্বা নি:শ্বাস ফেলল চাচী, হাতজোড়া পিছনে নিয়ে টুক করে খুলে দিল ব্রা হুক, টেনে নামিয়ে নিয়ে এল বুকের উপর থেকে। মেঝের উপর ছুড়ে ফেলে দিয়ে আঁচল টেনে দিল বুকের উপর। পাদুখানি ছড়িয়ে দিতেই শাড়ি উঠে গেল অনেক উপরে, তবে মহিলা সেদিকে ভ্রুক্ষেপ করলেন বলে মনে হয় না, একটা পাখা নিয়ে জোরে হাঁকাতে লাগলেন মাথা উপর।
তুই বইসা আছিস ক্যান, ওরে বাতাস কর।
নিতান্তই অনিচ্ছা সত্ত্বেও পাখা তুলে নিল জলি, হাত উঁচু করে মৃদুলয়ে হাঁকাতে লাগলো মুখের কাছে। এতক্ষণে নজরে এলো জলি বগলে বড় বড় লোম, সকাল থেকে ব্যাপারটা ঠিক গোচরে আসেনি। গ্রামের দিকে মহিলার ব্লাউজের তেমন তোয়াক্কা করে না, তিরতিরে আঁচলের নিচে মৃদু-মন্দ হওয়া লাগাতেই বেশ স্বাচ্ছন্দ্যবোধ করে।
পূব পাড়া রহমতে মা আছে না……”
কী হইছে ওই বুড়ি?”
সকল বেলা হার্টফেল করছে।
ক্যামনে?”
রোদে দাড়ায় ছিলো অনেকক্ষণ, পরে সবাই আইসা দেখে মাটিত পইড়া আছে।
গরম যা পড়ছে, আমাগো আঁইঢাঁই অবস্থা, বুড়ি মানুষ টিকবো ক্যামনে!!”
নিজের কথা সত্যতা প্রমাণ করতেই হয়ত পেটিকোট হাঁটু উপরে তুলে দিল, পা গুটিয়ে বাড়িয়ে দিল পাখা গতিবেগ।
আচ্ছা যা তো দেখ, কাপড় উল্টায় দে
শুকায় নাই, একটু আগে দেখছি, আমারও শাড়ি পেটিকোট আছে।
তোর শাড়ি-পেটিকোট আছে মানে?”
সাবান পানি কিছু বাঁচছিলো, ঢুকাই দিছি
এখন পইড়া আছোস কার কাপড়?”
তুমি কাথা সেলাইতে রাখছিলা না, অইখান থেকেই একটা টাইনা লইছি
কাথা-মুড়ি ভাঙ্গস নাই তো?”
আরে নাহ
তাহলে যা এই গামছাটা ভিজায় নিয়ে আয়
মহিলা গামছা নিয়ে বেরিয়ে গেলো। আমি আসলেই বেশ অবাক হলাম, পাতলা ঝলঝলে একটা শাড়ী। নিচে স্পষ্ট দেখা যাচ্ছে থামের মত পা, পেটিকোটের কোনও বালাই নাই। জলি চলে যেতেই চাচী উঠে দাড়াল, শাড়ি তুলে পেটিকোটের বাধন খুলে দিল কোমর থেকে। আবার শাড়ি নামিয়ে পেটিকোট ফেলে দিল পায়ের নিচে, আঁচলখানি ঠিক করে সহজ স্বাভাবিকভাবে বসল খাটের উপর।
গামছা তুলে দিয়ে আগের জায়গায় বসল জলি, কাঁধ থেকে আঁচল নামিয়ে চালান করে দিল বগলের নিচে। কোনরকমে পাদুখানি গুটিয়ে আবার বাতাস করতে লাগলো পাখা ঘুরিয়ে।
সেই তুলনায় চাচী অনেক বেশি সাবলীল, গামছা হাতে পেতেই কাঁধের উপর ঘুরিয়ে নিয়ে এলো একবার। একখানা হাত উপরে তুলে গোড়া থেকে মুছে নিয়ে গেলো আঙুল পর্যন্ত, শাড়িখানা আরেকটু সরিয়ে ঘষতে লাগলো বগলের উপর। গামছা দলা পাকিয়ে চালান করে দিল বুকের উপর, খাজের মাঝখানে সামান্য ঘষা দিতেই আলগা হয়ে গেলো একখানা স্তন, স্পষ্ট দেখতে পেলাম কাল রঙের চুচি। তবে মহিলা সেদিকে খেয়াল আছে বলে মনে হল না, গামছা বের করে চালান করে দিল স্তনের নিচে। আঁচল সরে বেধে গেলো খাজের মাঝখানে, বা হাতে কাপড় ঠিক করে পা ছড়িয়ে বসল। শাড়ি হাটু` উপর তুলে গামছা দিয়ে ঘষতে লাগলো গোড়ালি থেকে। ধীরেধীরে শাড়ি উঠতে থাকলো উপরে, গামছা` টানে টানে শাড়ি গিয়ে ঠেকলো কুচকি` কাছাকাছি। শেষে গামছা প্রচরণ থামল ঠিকই, কিন্তু শাড়ি কুচকি থেকে নামল না। দু`পায়ের মাঝখানে গুজে দিয়ে ল্যাপচা মেরে বসলেন চাচী।
গামছা জলি` বুকের উপর ছুড়ে দিয়ে বললেন `যা নাইড়া দিয়া আয়।` জলি নড়াচড়া` তেমন কোনও লক্ষণ দেখলো না, বরং পাখা` বাট ঘষতে লাগলো পিঠের উপর।
`গরমে গামাচি কেমন বাড়ছে দেখছো`
কাধের উপর হাত তুলে আরেকবার আরমোড়া ভাঙলেন চাচী, কাঁধ থেকে আঁচল নামিয়ে বুকের উপর জড়ো করে রাখলেন।
আর বলিস না, চুলকানিতে গায়ে ব্লাউজ রাখতে পারি না গায়ে। পাউডার লাগালে চিরবিড়ানি যেন আরো বাড়ে।
জলি ডানস্তনের ঠিক নিচে চুলকাতে লাগলো, বামহাতে দুধ টেনে ধরে গালিয়ে দিলো আরো দুএকটি ঘামাচি। শেষে দুধ ছেড়ে কাপড় টেনে দিলো ঠিক , অর্ধেক স্তন বেরিয়ে রইল আঁচলের বেড়ে পাশে। নড়বড়ে ছাপরা মত কোনরকমে বোটাখানি চেপে রইল অদৃড় আঁচল।
জহিরের বাড়ি গেছিলি?”
………..গেছিলাম কাল রাইতে”, আরমোড়া ভাঙ্গা মত গা টেনে ধরল জলি, খাটের কাঁধায় পিঠ ঠেকিয়ে চুল ঝুলিয়ে দিল শূন্যের উপরে। বিশাল এক হাই তুলে আবার হেলান দিয়ে বসল, বুকের উপর শাড়ী অবস্থান প্রায় ভীতিকর পর্যায়ে ঠেকেছে।
দরজাই খোলে না, আর কী কইব”, মৃদুলয়ে পাখা ঘুরাতে লাগলো জলি। হাটু জড়িয়ে বুকের কাছে আনতেই বুকের কাপড় সরে গেল অনেকখানি, শাড়ি কুচকি ফাকে জড়িয়ে রেখে পা দুখানি ছড়িয়ে দিল দুই দিকে।
দরজা খুলবো না ক্যান, কী হইছে?”
এত দরজা ধাক্কাই কোনও সারাশব্দ নাই, দুএকবার বৌয়ের নাম ধরেও ডাকলাম।
হারামজাদা বউ লইয়া আবার শ্বশুরবাড়ি গেছে নাকি!!”
সেটা দেখা জন্যেই তো জানালা দিয়া উকি দিলাম
এরপর
যা ভাবছিলাম তাই, ধইরা বৌয়ের দুধ কচলাইতেছে
নিশি রাইতেই শুরু কইরা দিছে
জোয়ান মর্দো, নিশি রাত আর শেষ রাত আছে নাকি!!”
দরজা খুলছেনি পড়ে
আমি আর খাড়াই নাই, চইলা আইছি পেছন ফিরা”, বুকের কাপড় প্রায় সম্পূর্ণ সরে গেছে, দলা পাকিয়ে পড়ে আছে উন্মুক্ত স্তনযুগলের নিচে।
হারামজাদারে কখনও পাস না, এমুন হাতে পাইয়া ছাইড়া দিলি”, খানিকটা নাখোশ হলেন চাচী। খানিকটা কাত হয়ে বালিশ টেনে নিলেন পিঠের নিচে, দেহখানি সোজা করে আমার দিকে পা বাড়িয়ে দিতেই মিহি সুরে বেজে উঠল মোবাইল। আমরা তিনজনেই তাকালাম টেবিলের উপর সবুজ হয়ে উঠা যন্ত্রটির দিকে, গ্রামের দিকে আজকাল বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দিনের অধিকাংশ সময় কারেন্ট থাকে না ঠিকই, কিন্তু প্রতি ঘরে ঘরে মোবাইল উপস্থিত। এসব মোবাইল চার্জ করে কেমন করে কে জানে।
মোবাইলের শব্দে তড়াক করে লাফিয়ে উঠলেন চাচী, হুড়মুর করে ছুটলেন টেবিলের দিকে। বেসামালে শাড়ি প্রায় খুলে পড়ে যাচ্ছিলো, মুঠি করে চেপে ধরলেন তলপেটের উপর। বুকের উপর থেকে সরে গেছে অনেক আগেই, পাছা উপর থেকেও নেমে গেল ছেড়ে দেওয়া পর্দা মত। পরিস্থিতি সামাল দিতেই তিনি আরও জড়িয়ে চেপে ধরলেন, টেনে ধরলেন আরও উপরে। মুহুর্তেই উন্মুক্ত হল তলপেটের নিচে থেকে, তবে তিনি সেদিকে ভ্রুক্ষেপ করলেন না, মোবাইল কানে জড়িয়ে হাসিমুখে বললেনহ্যালো।
ওপারের কন্ঠে বেশ উত্তেজিত মনে হলো চাচীকে, খুলে পড়া শাড়ি কথা প্রায় ভুলে গেলেন সাথেসাথে। আমাদের দিকে ফিরে বেশ উচ্চশ্বরে চিত্Jকার করতে লাগলেন। সদ্য কামিযেছেন তাই আশেপাশের গা বেশ মসৃণ, মৃদু দোলা খেতেই প্রসারিত হলো মাঝখানের খাঁজ। সত্যি বলতে দুপা প্রসারিত অবস্থায় যোনি যেভাবে ফুটে উঠে, অন্ধকারময় গুহাকে ঘিরে ঠোটের বৃস্তৃতি যেভাবে বোঝা যায়, দাড়ানো অবস্থায় শুধু পাতলা এক চির ঝুলে থাকে সেখানে। ঠিকভাবে চিনিয়ে না দিলে, অন্যান্য খাঁজ থেকে আলাদা করা মুশকিল। তবে এহেন অবাধ প্রদর্শনীতে চাচী মনে কোনও ভাবান্তর নেই, ওপারের কন্ঠের সাথে ঝগড়ায় মশগুল তিনি। টানা 10 মিনিট ঝগড়া করে টেবিলে ছুঁড়ে দিলেন মোবাইল, পিছন ঘুরে শাড়ি প্যাচাতে লাগলেন পুরো শরীরে। কোনও রকমে কোমড়ে গুঁজে এসে মৃদু চড় বসিয়ে দিলেন আমার গালে, “অ্যায় হারামজাদা চাচী দিকে এভাবে কেউ তাকায় থাকে?”
চোখেমুখে শয়তানী হাসি ফুটিয়ে নিজেকে গুটিয়ে নিলাম জলি কাছাকাছি, এমন ভাব করলাম যেন খুব লজ্জা পাচ্ছি। জলি হাসিমুখে টেনে নিলো তার বগলের নিচে, আমার দু:খে বেশ সমব্যাথী।
যা ওর বুকে মুখ ঘোষকড়কড় করে উঠলেন চাচী।