কনট্রাকে একটা কাজ পেয়েছিলামদু'সপ্তাহের কাজকাজটা ভাল ভাবে শেষ করলামদুদিন পর হাতে চেক পেলামকিযে ভাল লাগছিল৫০ হাজার টাকার চেক আমার সবচেয়ে বেশি উপার্জন একসাথেসবে মাত্র তখন উপার্জনের রাস্তায় নেমেছিব্যাংকে গেলামলম্বা লাইনঅপেক্ষার পালা শেষ করে যখন চেকটা জমা দিতে গিয়ে কাউন্টারে দেখি অসাধারণ সুন্দরী এক মহিলাদেখেই মাথা নষ্ট হবার জোগাড়মহিলাটা বললো, "NEXT" তখন আমি চেকটা জমা দিলামমহিলাটা কম্পিউটারে কি সব টিপাটেপি করলোতাপর বেজার মুখ করে বললো, "আপনাকে দেয়া চেক-এর একাউন্টে এই মুহূর্তে এতো টাকা নেইআপনি একাউন্ট নাম্বার পাল্টে নিয়ে আসুন।" গেল মেজাজটা খারাপ হয়ে!! দেড় ঘন্টা লাইনে দাঁড়িয়ে যদি এমন কথা শুনতে হয় কার ভাল লাগেঅগত্যা অফিসে ফোন করলামএকাউন্ট অফিসার আমার কাছে দুঃখ প্রকাশ করলেনতিনি আমাকে অফিসে যেতে বললেনআমি গেলামঅফিস থেকে চেক ঠিক করে আনতে আনতে প্রায় টা বেজে গেলআমি যথারীতি সুন্দরী মহিলার কাছে চেক জমা দেলাম কিন্তু বিধিরাম আবার বাধা দিল কারন আমার সিরিয়াল আসার পরক্ষণেই ব্যাংক Hour শেষ হয়ে গেলসুন্দরী মহিলাটি অত্যন্ত ভদ্র ভাবে আমাকে দুঃখিত বলে আগামীকাল আসতে বলল...... আর আমিও বোকার মত বললাম ঠিক আছে আমি আগামীকালই আসবটাকাটা ব্যাংক থেকে তুলতে পারলাম না মেজাজটাও খারাপকতক্ষন ওয়েটিং রুমে চুপচাপ বসে থাকলামহঠাদেখি বাইরে ঝুম বৃষ্টিঅতপর আর কি করা ওয়েটিং রুমে বসে আছি আর সন্দরী মহিলার দিকে আড় চোখে বার বার তাকাচ্ছিলামমহিলাটা দেখতে যেমন সুন্দরী তার চেয়েও জটিল তার ফিগারটসটসে তার স্তন্য দুটোমেদ মুক্ত স্লিম কোমড়তার আকর্ষনীয় বৃত্তাকার নাভীটা আমি সোফা থেকে বসে স্পষ্ট দেখতে পাচ্ছি...... রাত গায়ের চার্মাটা যেন আমায় হাতছানি দিয়ে ডাকছে...... মনে মনে ভাবছিলাম ওহ!!!!!! একে যদি একবার কাছ থেকে পেতাম...... তাকে যতই দেখছি ততই যেন আমার গায়ের রক্ত নাড়া দিয়ে উঠছে... বাহিরে তাকিয়ে দেখছি তখনও ঝুম বৃষ্টি হচ্ছে.........

বসে বসে আর কি করবো একটা ম্যাগাজিন পড়তেছিলাম হঠাএকটি নারী কন্ঠ জিজ্ঞেসা করলো এখনো যাননি? আমি ম্যাগাজিন ছেড়ে তাকাতেই দেখি সুন্দরী সেক্সী মহিলা...... আমি বললাম না দেখছেন না বাইরে কি বৃষ্টি হচ্ছে... ঊনি বলল তাইতো !! আমি তো খেয়াল করি নি... আমার বাসাতো অনেক দূর এখন কি হবে !! অনেক দেরি হয়ে যাবে যে ... আমি বললাম কেন ???? উনি বলল এখন তো অঝড় ধারায় বৃষ্টি হচ্ছে রাস্তায় তো কিছুই পাওয়া যাবে নাকিভাবে যে বাসায় যাব!!!!! তাছাড়া বাসায় তো কত কাজ পড়ে আছেওহ!! আপনার সাথেতো আমার পরিচয়ই হয় নি আমি মিসেস আনামথাকি উত্তোরাতে আর আপনি ???? আমি বললাম আমিও তো উত্তরাতে থাকিউনি বললেন তাই নাকি ???? আমি বললাম হুম
আমিঃ যদি কিছু মনে না করেন, আমি কি আপনাকে লিফট্দিতে পারি???
মিসেস আনামঃ এক জন অপরিচিত লোকের সাথে এই বৃষ্টি ভেজা রাতে যাওয়া কি ঠিক, আপনিই বলেন ????
আমিঃ তা অবশ্য ঠিক... তবে আমি কিন্তু আপনার অপরিচিত কেউ নই...... আপনি তো আমাকে চেনেন আর আমিতো আপনার ব্যাংকেরেই একজন গ্রাহক তাই না !!!!!
মিসেস আনামঃ তা অবশ্য ঠিক বলেছেনআপনি দেখতে ভদ্র এবং আপনার ব্যবহারও মার্জিত ঠিক আছে চলুন ......

একটি ট্যাক্সি ক্যাব ঠিক করলাম তারে দুজনে উঠে পড়লাম......দুজনে অনেক গল্প করলামবেশ হাসাহাসি হলতার হাসিটা এত সুন্দর তা বর্ণনা করে বুঝাতে পারবোনাউনি যেমন সুন্দরী তেমন তার সুন্দর হাসিবিধাতা যেন তাকে পরিপূর্ন রূপ যৌবন দিয়ে তাকে সৃষ্টি করেছেনযতই তার সাথে কথা বলছি ততই মুগ্ধ হচ্ছিখুব অবাক করার বিষয় হচ্ছে আমরা দু'জনে খুব তাড়াতাড়ি ক্লোজ হয়ে গেছি
ক্যাবটা তার বাসার সামনে এসে থামলো, আমি বললাম- মিসেস আনাম আপনার সাথে পরিচয় হয়ে খুব ভাল লাগলোআসা করি আবার আমাদের দেখা হবেউনি বলেলন- মা তা কি করে হয় , আপনি আমাকে এত বড় একটা উপকার করলেন আর আমি আপনাকে আমার বাসার সামনে থেকে বিদায় দেবপ্লিজ আমার অনুরোধটুকু রাখুন ... আসুন একটু চা- কফি গরিবের বাড়ি থেকে খেয়ে যানআমি বললাম- ঠিক আছে মিসেস আনাম, আপনাকে অনেক ধন্যবাদ আরেক দিন এসে খেয়ে যাবউনার অনেক পীড়াপীড়িতে শেষ-মেষ আমি তার বাসায় যেতে রাজি হলাম......