রুটি দলার মতন কইরা দুই হাতে শক্ত কইরা দলতে থাকলাম । নিপ্পল খাড়ায়া গেলা । গিটারের মতন আঙ্গুল দিয়া নিপ্পল বাজানোর ভঙ্গি করতেই মাইয়া আমারে বুকে চাইপা ধরলো । আমার ঠোটে কামড়ায়া ধরলো । গালে ক্রিমের গন্ধ পাইলাম । কানের অলংকার সামলায়ে দিলাম কামড় । বড় কান । ভুরু ঘন প্রায় জোড়া জোড়া । মাথায় চুমা খাইলাম, ভুরু জিব্বা দিয়া চাটলাম । গোল মাথায় ফর্সা চামড়ায় চিনি খাইতাছি এমন কইরা আসমারে ভোগ করতে লাগলাম । একটু নিচে নামতেই আসমার ঠোট খুইলা গেল । মুখ গোল কইরা তার ভারী ঠোট টারে মুখে ঢুকায়া জোরে চুষন দিলাম । আসমা উল্টা এরপর আমার ঠোটে চুষলো। মাগীর গলার ভাজে সামান্য একটা আষটে ঘামের গন্ধ পাইলাম । এই রকম ঘামের গন্ধ অলা মাইয়া জীবনে বেশি পাই নাই । আহম্মদবাগে নীপা নামের একটা মাইয়া পাইছিলাম, গায়ে হলুদের পরে বিয়ার মদ খাওয়ায়াইয়া জাপটা জাপটি করনের সময় জংলি একটা গন্ধ পাইছিলাম । আসমারে চুম্মা দিয়া ধইরা থাকলাম । কবুতরের মতন জিহ্বা খাওয়া খাওয়ি করলাম । চুলের ভিতরে হাত দিলাম । মোটা চুল মাগীর । মনে হয় রেগুলার তেল দেওয়া চুল । কিন্তু মাথার শেইপটা কারণে চুল বুঝতে পারতাম না । এগো চুল বেশি দিন থাকে না বালছাল মাইখা মাইখা ৩০ এই চুল পইড়া যায়। রিকশাঅলা মাথা না ঘুরায়া কইলো , স্যার কইয়েন যখন থামন লাগবো । বৃষ্টি শেষ । রাত বাড়তাছে । আসমা কইলো নেক্সট রিহার্সালের আগে আসবেন কিন্তু । এই হইলো মাগীর গোপন রহস্য । ভদ্রলোক লেখে কবিতা আর ইতরেরা পায় শরীর। আসমারে এর একমাস পরে ডাকলাম লিটনের মেসে । লিটন চাবি দিয়া হাসতাছিল । ভাল মাল পাইছেন । খাইতে ভালই হইবো শিওর , আস্তে কইলো - কোনদিন জোড় ছুটলে আমারে শেয়ার দেওন লাবো কইলাম । আমরা পুলাপান কালের চেনা জানা দুস্ত, বউ শেয়ারের কথাতেও মাইন্ড করি না । আসমা রে লিটনের ঘরে সোফাতে বসতে দিলাম । কোক কেক ছিল, আর বিয়ার ছিল । খাইতে দিলাম । মাগী মনে হয় ভাল ফ্যামিলীর , হা হা । এই সব খাইলো না । কইলো আমরা যা করতাছি গুনা হইতাছে না তো । আমি নামাজ পড়ি । আমি কইলাম বান্দার কাজ গুনা করা আর আল্লাহর কাম হইলো মাফ করা, আর যদি মাফই না করলো তো কিয়ের দয়ার সাগর । এগুলান পুরান তরিকা । মাইয়া পটাইয়া খাইতে হইলে মুখস্ত কাহিনী আর গল্প রেডি রাখবেন । পাপ চিন্তা থাকলে সেক্সের পুরাটাই মাটি । আসমারে হাত ধইরা টাইনা দাড় করায়া বুকে চাইপা ধরলাম । মুখে মুখ, দুই হাতে ভিষন জোরে চাইপা ধরলাম তার নি:স্বাস ঘন হইতে লাগলো । আর আমি তার ঘামের গন্ধ খুজতে লাগলাম । পারভিউম দিসে বোধ হয় । আমি তার দুই পা আমার পায়ের ভিতরে লক কইরা দিলাম । জামা কাপড় খুলি নাই তখনো । গালের দুই পাশে হাত দিয়া ধইরা আড়াআড়ি চুম্মা খাইতে খাইতে শুনলাম আসমা খালি আহ আহ শব্দে রেসপন্স করতাছে । আমি তার বেকা ঘাড়ে চুমা খাইলাম । আমার ফেবরিট জায়গা । সাইডে আস্তে কামড় দিলাম আস্তে । ঘাড়ে চুষলাম হালকা । ফরসা শইলের মুশকিল চুষলে পাকা আমের মতন রক্তের দাগ বইসা যায় । আসমার শরম হালকা হইলে কইলো - আপনে খুব ভাল । আমি হাসলাম, চুদলে সব মাগীই কয় ভাল । আজব দুনিয়া । আসমারে কইলাম - তোমার মতন ভাল মাইয়া জীবনে দেখি নাই । সারা জীবন এক সঙ্গে থাকতে চাই - তুমি আমার বউ হইবা? পুরাটাই যে বানানো সে বুঝাবার কথা না । আসমার জামার রং গোলাপী । লেসের কাজের জামা । সুতী জামা গরমের দিনে । নিজের দিক থেকে আস্তে কইরা উপরে তুইলা আনতেই বুকটা লাফ দিয়া বাইর হইলো । দেখি জামার নিচে টেপ নাই । গাড় রঙের ব্রা, আমি এক হাতে ব্রেসিয়ারের ফিতা খুলতে শিখি নাই । না পারলেই বা কি , কাম পারলেই হয় । আসমর ব্রাপ্যাডিং দেওয়া কিন্তু না থাকলেও চলতো । ইস্কুলের মাইয়াগো তুলনায় তার বুক উচা ছিল । আমি দুই হাতে ডলতে ডলতে মুখ নিচে নামাইলাম । ডান বুকে হাত আগের মতই চলতাছে আর বাম স্তনে বড় হা কইরা যতটা বুক মুখে ঢুকে ঢুকায়া বিশাল জোরে চুষনি দিলাম । সিরিঞ্জ দিয়া জোরে পাম্প করার মত আসমার বুকের অর্ধেকের বেশি আমার মুখে ঢুইকা গেলো ।আরো জোরো চুষতে লাগলাম মনে হইল তার দুধের গ্রন্থি থাইকা দুধ খাইতে চাই । একবার এক আজব মাইয়া পাইছিলাম কুমিল্লাতে । দুধে চুষনের পর দেখি সাদা দুধের মত জইমা গেছে । আমি বিশ্বাস করি নাই । জিব্বা চিনক করে সাপের মত চাইটা খাইতে গিয়া পানি পানি লাগলো । আসমার বুকে কি দুধ আসছিল? মনে নাই । ইস্কুলের মাইয়াগো শরীরে যে বাচ্চা বাচ্চা নরম ভাব থাকে । ঘাড় আর হাতের জয়েন্টে যে তুল তুলা ফুলা মাংস থাকে সেইটা ২০-৩০ হইতে হইতে পুরা শক্ত হয়া যায় । সাধে কি আর পুরান দিনের মানুষ সুইট সিক্সটিন বলতো?নরম শরীর,বুক আর উরুর নিচের দিকের তুলতুলো এই গোশ্ত শক্ত হইলে পরে নারী আর পুরুষের শরীরের তফাত কি! আসমারে বুকে মুখ বদল করলাম। বুক আর স্তনবৃন্ত ফুলে শক্ত হয়া গেল ।আসলে পশুর মত অস্তির হয়া গেলাম । দললাম বুক । সাদা মাখনের মতন পেটের উপরে নাক ঘষা বাকি । হিন্দি সিনেমার নায়িকার মতন পেট। দেখলাম আসমার চোখ বন্ধ । নাভির উপর মুখ রাখলাম ।উল্টা চুষলাম । জিব্বা চিকন কইরা চাটতে থাকলাম নাভীর ভিতরটা অনেকখন ধররা । প্রথমে হাতের খেলা খেলতে হয়, এর পরে জিব্বা আর মুখ । শেষে ধোন । এই হইলো আমার থিউরি। আসমারে চেতায়া বিছানায় শোয়াইলাম । ফিতা খুইলা টাইনা নামানোর পর দেখলাম পেন্টিতে ভিজা ভাব । লাগানোর আগে মাইয়াগো লগে কথা কইতে হয় । আমি কইলাম আসমা তুমার কি ভাল লাগতাছে । আসমার গাল পুরা লাল । চোখ মনে হয় শরম ছাড়া । মাইয়াগো চোখের লজ্জা ইইলো লাগানোর ইঙ্গিত । আসমা কোন পুরুষ দেখছে কিনা সন্দেহ । আমার লেওয়া তারে দিলাম হাতে । কইলাম মুখ দিতে । দিল না । লেওড়ার দিকে না চায়া হাত দিয়া খেচার সিস্টাম দেখাইলাম । লেওড়ার চামড়াটা পর্থম একটি ঢিল থাকে । আসমারের শক্ত কইরা দেখাইলাম মুসলমানি করা লেওড়ার গোড়া থন হাত দিয়া টাইনা ধোনের মু্ন্ডু পর্যন্ত কেমনে উঠা নামা করতে হয় । বুদ্ধিমতি মাইয়া একটুর মধ্যে বুইঝা গেল । আসমার মাসিকের দিন মাসের ২০ না ২৪ তারিখের দিকে । বুঝলাম ডাইরেক্ট লাগান যাইবো । এই একটা কাম করছি সবসময় ডেঞ্জারের মধ্যে পড়ি নাই সাবধানে থাকনের লাইগা । আমার লেওড়া পুরা চেইতা ঢোল । আমার আসমার মতন মাগীর শইলে লেওড়া দিয়া গাল, গলা, বুক, পেট, উরু টাচ কইরা কইরা লেওড়া এমন মোটা আর তাজা যে আমি পারলে ছিড়া টুকরা কইরা ফালাই । দুই পা ছড়াইলাম আর পাও উপর কইরা আস্তে কইরা ধোনের মুখটা আসমার ভোদার ঠোটে ঘষলাম । ভালই টাইট আছিলো । অল্প ঢুকানোর পর আবার টাইম লইলাম । নতুন মাগী হইলে দেখছি কান্দা কাটি লাগায় , মুড নষ্ট কইরা কি লাভ । ঢুকাই বাইর করি, ঢুকাই বাইর করি এমন করতে করতে পুরা ধোন আসমার ভোদার মধ্যে ঢুইকা গেল । সত্যি কথা কইতে কি সুন্দরী মাইয়া চুদছি । বুনি টিপা মজা পাইছি । শইলে কামড়াইচি, চাটছি, টিপছি কিন্তু টাইট ভুদার ভিতরে ধোনের যে আরাম শালার সেইটা পাই নাই । আসমার ধোনের ভিতরে ঢোকার পর এমন জোরে চাপ খাইলাম যে লগে লগে মাল আউট । মালের আর দোষ কি । আসমা বুঝলো না । আমি কয়দিন হাত মারি নাই । না মারলে সেক্সের তেজ বেশি থাকে । আমি তো চোক বন্ধ কইরা লুল ঢোক গিললেও সেক্সের মজা পাই ।আমি হালার মালের ওস্তাদ । এর পরের বার ফুল চেতানি দিয়া আরেকবার চুদলাম । হালি নতুন হইলেও প্রথম বারে ভাল জোস দেখাইলো । লিটন আসনের কথা । তার নাভির উপর মাল আউট করলাম । আসমার ফর্সা নাভি উপচায়ে বীর্য উপচায়া পড়তাছে এই কথা অনেক দিন ভুলতে পারি নাই । আমি হালার আসমার লগে লাগায়া মজা পাওনের পরে তারে দুইবার বেবিতে লইয়া ঘুরছি । দুধটিপা পানি ভাত হইয়া গেছিলো । কিন্তু দু:খ একটাই সেকেন্ড টাইম লাগানোর উপায় পাইলাম না । আমি ব্যবসা শুরু করলাম বাপের । চিটাগাং এ যাইতে হইলো । চিটাগাং এ আরেক মাইয়া পাইলাম আগুনের মতন । বিরাট বাট, বাটের মধ্যে ধোন দিয়া চুদানীর মজা পাইলাম । অনেক বছর পরে আসমার বইনের লগে দেখা । আসমার সেই খানে আর থাকে না ।