আমার সোনার ভিতর কেমন জানি শুর শুর করছে
মনে হচ্ছে ভিতরে কিছু ঢোকালে ভালো লাগবে
আমি বলাম এই তো আনন্দের শুরু তুমি শুধু আমার কথা মত কাজ করে যাও দেখবে আমি তোমাকে কেমন মজা দেই - সে বলো তুমি যাই বল আমি তাই করবো পিজ আমাকে মজা থেকে বন্jিচত করোনা আমাকে ব্যাথা দিওনা - আমি বলাম না আমি তোমাকে পূর্ণ শুখ দিব শুধু তুমি আমার কথা মত কাজ করে যাও - আমাকে কি করতে হবে বলে দাও পিজ লক্ষিটি - আমি বলাম প্র মে আমার ননুটা একটা চুষে দাও সে বলো ছি এটা আমি পারবোনা আমার ঘেনড়বা লাগে - আমি বলাম ঘেনড়বার কি আছে তুমি যেমন আমার ঠোট জিহবা চুষছো এটাও তেমনই আমার শরীরের একটা অংগ মনে কর আর তুমি যদি এটা ভালো ভাবে চুষে দাও এতে আমি খুব উত্তেজিত হবো তাতে তোমাকে ভালো সুখ দিতে পারবো,এই বলে আমি তার পাশে একটু উপরে উঠে শুয়ে সামিনার মুখ বরাবর আমার ননুটা এনে রাখলাম
সে পাশে পড়ে থাকা তার পেটিকোট দিয়ে আমার ননুটা ভালো করে মুছে নিয়ে তার জিহবা বের করে আসে- আসে-চাটতে লাগলো - আমি বলাম চাটলে হবেনা ভিতরে নিয়ে ভালো করে চুষে দাও তখন সে ননুর মন্ডিটা তার মুখের মধ্যে নিয়ে চুষা শুরু করলো আমিও আসে- আসে- তার মুখের মেধ্েয ঠাপ মারতে লাগলাম - তখন আমি তাকে বলাম কাজটা করার সময় আমাদের দুইজনকেই যত রকম খারাপ কথা আছে পরস্পরকে বলতে হবে এতে আমার উত্তেজনা বাড়বে এবং আমি নিশ্চিত তোমারও উত্তেজনা বাড়বে এবং তাতে দুজনই কাজ করে মজা পাবো - সে বলো তুমি আগে শুরু কর তারপর আমি বলবো - আমি বলাম থ্যাংক ইউ লক্ষিটি এই বলে আমি তাকে জোড়ে জোড়ে টিপতে লাগলাম তখন আমি তার পাশ থেকে উঠে তাকে চিকরে শুয়ালাম সে বুঝলোনা আমি কি করতে যাচ্ছি আমি তাকে চিকরে শুয়ায়ে ৬৯ করে আসে- করে তার সোনায় আমি মুখ রাখলাম সাথে সাথে সে বলে উঠলো এই কি করছো? তোমার ঘেনড়বা লাগেনা?-আমি বলাম বাহ তুমি আমার ননু চুষে আমাকে রীনি করছো আর আমি তার প্রতিদান দিবোনা? পিজ আমাকে একটু আদর করতে দাও বলেই আমি তার দুই পা ফাক করে তার ভাপা পিঠার মত ফোলা সোনায় চুমু খেতে লাগলাম আর আমার নুনুটা তার মুখের মাঝে দিয়ে ঠাপাতে লাগলাম সেও তখন আর কিছু না বলে আমার নুনু চুষতে লাগলো আমি তার সোনার বাধে চুমো দিতে দিতে দুই হাত দিয়ে বাধ দুটি সরিয়ে আসে- আসে- সোনার দরজায় ঠোট নিয়ে জিব দিয়ে তার ক্লাইটোরিজ নাড়া দিতে লাগলাম তার পর জিবটা তার সোনার ভিতর যতটুকু যায় ততটুকু ঢুকিয়ে দিলাম
আর ঠোট দিয়ে তার ক্লাইটোরিজের উপর ঘষতে লাগলাম সে তখন দেখি আসে- আসে- নিচ থেকে উপর দিকে তার সোনাটা ঠেলে দিতে লাগলো আর আমার ননুটা বেশী করে চুষতে লাগলো এভাবে আমি তার সোনা চুষতে চুষতে সোনার মুখে ফেনা তুলে ফেলাম সে তখন দেখি কেমন যেন কাতরাতে লাগলো তার এই অবস দেখে আমি তাকে জিগ্যেস করলাম আমার সামিনা তোমার কেমন লাগছে?-সে কিছু না বলে কেমন যানি গুংগাতে লাগলো
আমি বলাম মজা লাগছে ?-ভিষন মজা আমার ভেতরটা কেমন জানি কুট কুট করছে পিজ একটা কিছু কর আমার সোনার ভিতররের কুটকুটানি থামিয়ে দাও - আমি বলাম এই তো দিচ্ছি কিনতার আগে একটু চল বকা বকি করে নেই তাতে তোমার আমার উত্তেজনা আরো বাড়বে তখন তোমাকে চুদলে আরো বেশী মজা পাবো
- সে বলো যাই কর আমাকে বেশি করে মজা দাও আমি বলাম দিচ্ছি মাগী দিচ্ছি, একটু ধৈর্য ধর
আগে তোর ভোদাটা ভালো করে খেতে দে তার পড় দেখিস তোকে কেমন করে চুদে দেই আমার খাড়া লম্বা ল্যাওড়া টা তোর টাইট ভোদা দিয়ে ঢুকিয়ে তোর মুখ দিয়ে বের করবো খানকি মাগী, শালি
চুমারানী এখন চুপ করে আমার ল্যেওড়া খা শালি চুদির বেটি আমার এই সব কথা শুনে সেও বলতে লাগলো আচ্ছা দেখা যাবে তুই কেমন চুদতে পারিস
আহহহহহহ ওহহহহহহহহহ 
আহহহহহহহহহহহ ওহহহহহহহহহহহ আহহহহহহহহহ ওহহহহহহহহহহ আমার গুদ
যেন কেমন করছে
খা খা আরো বেশী করে খা যত খুশি প্রান ভরে খা জিবনে এরকম ভোদা পাবিনা এটাকে খেয়ে কামড়িয়ে ছিড়ে ফেল আহ গেলাম রে আমি মরে গেলাম আমার সোনা যেমন করছে পিজ কিছু কর আমার ভোদা ঠান্ডা করতে কিছ একটা ঢুকা তোর ধোনটা আমার ভোদার ভিতর গেথে দে আমি আর সইতে পারছিনা ওই খানকির পুত আর কত জিভ দিয়ে নাড়বি? এবার ভোদার ভিতর তোর বাড়াটা ঢুকিয়ে তোর বাড়ার পরিক্ষা দে,দেখি তোর বাড়ার শক্তি কেমন শালা চুদিরপুত ওহহহহহহহ আহহহহহহহহ আমি আার পারছিনা পিজ এবার ঢুকাওনা এবার আমি তার উপর থেকে উঠে তার দুটো পা ফাক করে ভোদার সামনে আমার মহা ধোনটা কে নিয়ে বসলাম তার পা দুটো আমার কধে রেখে বলাম নে খাংকির ঝি, এবার আমার মহা বাড়ার পরিক্ষা নে রেডি হো তোকে আজ আমি চুদতে চুদতে মেরেই ফেলবো তোর ভোদাটা আমার বাড়া দিয়ে গুতিয়ে ফালা ফালা করে দিব তোর বাবা মা এর এত শখের তোকে আজ এমন শিক্ষা দিব যে তুই জিবনেও আর চুদা দিতে চাইবিনা
এই বলে আমি আমার বড়াটা তার ভোদার মুখে লাগিয়ে আসে- আসে- চাপ দিতে লাগলাম কারন আমি জানি নতুন যোনিতে যদি প্র মেই জোড়ে চাপ দেই সে তাহলে ব্যথা সহ্য করতে পারবেনা কিনযেই আমি চাপ বড়াতে চাইলাম তখনি সে আমার তল পেটে ধাক্কা দিয়ে বাধা দিল, বল যে ওহ ব্যথা পাই আমি বুঝলাম এভাবে কাজ হবেনা তাই আমার মুখ থেকে অনেকটা থুতু আমার হাতে নিয়ে তা দিয়ে আমার বাড়ার মুন্ডিটা ভালো করে ভিজিয়ে নিলাম এবং তার সোনার মুখটাও ভাল করে ভিজিয়ে দিলাম এবার তার পা দুটু যতটুকু সম্ভব ফাক করে ধরে ভোদার মুখে আমার বাড়ার মুন্ডিটা চাপ দিয়ে ধরলাম তখনই সামিনা আর্তনাদের সাথে বলে উঠলো ওহ পিজ রাসেল আমাকে ব্যথা দিওনা, পিজ আমি বলাম একটু ধৈর্য ধর আমি তোমাকে একটুও ব্যাথা দিবনা বলতে না বলতেই আমি সামিনার গুদে দিলাম একটা রাম ঠাপ সাথে সাথেই টাস করে একটা শব্দ করে আমার বাড়ার মুন্ডিটা তার ভোদার ভিতর ঢুকে গেল বুঝলাম তার সত্বিত্যের পর্দা ছিড়লো সাথে সাথে সামিনা মারে বলে একটা চিকার দিয়ে তার চোখ দুটি উল্টিয়ে তা বন্ধ করে ফেল আমি তার মুখ হাত দিয়ে চেপে ধরে তাকিয়ে দেখি তার কোন নড়াচড়া নেই আমি তখন নড়া চড়া না করে সামিনার ভোদার ভিতর বাড়ার মুন্ডিটা দিয়ে চুপ করে শুয়ে রইলাম প্রায় ৩০ সেকেন্ড পর আসে- করে কোকিয়ে উঠলো দেখলাম তার চোখ গড়িয়ে পানি পড়ছে সে আমাকে কানড়বাজড়ানো কন্ঠে বল তুমি আমাকে এত ব্যথা দিলে মনে হচ্ছিল আমি মরে জাচ্ছিলাম আমি বলাম দেখ সামিনা যতটুকু ব্যাথা পাওয়ার তা পেয়েগেছ এখন শুধু আনন্দের সময় এখন যতটুকু পাওয়ার তা শুধু শুখ এই বলে আমি তার উপর শুয়ে তার শক্ত বড় বড় দুধদুটি টিপতে লাগলাম আর ঠোট দুটো চুষতে লাগলাম তখনো সামিনার ভোদার ভিতর আমার নুনুর মুন্ডিটা ঢোকানো আমি তার একটা দুধ আমার গায়ের সব শক্তি দিয়ে টিপতে লাগলাম আর অন্য দুধটা মুখের মাঝে যতটুকু নেওয়া যায় নিয়ে চুষতে লাগলাম কিছুক্ষন এভাবে করার পর তাকে জিগ্যাস করলাম কি সামিনা আমার বাড়াটা তোমার ভোদা থেকে বেড় করে নিব?তখন সে বলো না থাক পরে আবার ঢোকালে যদি আবার ব্যাথা পাই? তাছাড়া এখন ব্যাথাটা তেমন আর পাচ্ছিনা বরং কেমন জানি একটু একটু আরাম লাগছে তার কথা শুনে আমি বুঝলাম এইতো মাত্র লাইনে আসছে তখন আমি তার ভোদার মাঝেই আমার বাড়াটা রেখে শক্ত ভাবে তার মাইদুটো টিপতে লাগলাম আহ কি শুখ যে সামিনার মাই টেপায় তা আগে আমি কখনই পাইনি কি বড় কিনশক্ত মাই আমি তখন তার ঠোটে, মুখে চুমিয়ে চলছি আর এক হাত দিয়ে তার একটা মাই টিপছি আর অন্য হাতের আংগুল
দিয়ে তার অন্য মাইএর গোলাপী নিপলটাতে শুরশরি দিচ্ছি তাকে আমি বলতে লাগলাম ওহ মাগী সামিনা কে সুন্দর তোর মাই দুটো কত বড় কিনকত শক্ত অহ আহ মাগী তোর মাই দুটি এত সুন্দর কেনরে? কিভাবে এর যতড়ব নিতি তুই মনে হচ্ছে তোর মাই দুটো টিপতে টিপতে আমি বেহেসে- চলে যাব রে
আমি বুঝলাম প্রমিক ধাক্কাটা সামলে উঠে সামিনা আবার উত্তেজিত হয়ে উঠছে সামিনা দেখলাম আমাকে শক্ত করে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো আমিও তার মাইদুটো টেপার গতি বাড়িয়ে দিলাম - আমি তাকে টিপতে লাগলাম আর বলতে লাগলাম আজ টিপে টিপে তোর মাই দুটো ছিড়ে ফেলবোরে খানকি মাগী
আজ চুদে আমি তোকে তোর বাবার নাম ভুলিয়ে দিব আহ ওহহহহ কি শুখ তোর মাই টিপে হঠাসামিনা চিকার করে বলে উঠলো ওহ রাসেল আমার ভোদার ভিতরটা কেমন জানি করছে পিজ তোমার ওটা আমার ওখানে ঢুকাও অহ আহ তোমার ওটা আমার ভিতরে ঢোকাও ওটা শক্ত করে ঢুকিয়ে আমার ওটার শুরশুরানি কমিয়ে দাও - তার এই কথার পরও আমি তার ভোদায় সেট করা বাড়াটা না ঢুকিয়ে বলাম আসেত মাগী অসে- অবশ্যই আমার বাড়া মহা রাজাকে তোর ভোদায় ঢুকাবো কিনএভাবে বলেতো হবেনা চুদাচুদিও ভাষায় না বলেতো আমি ঢুকিয়ে মজা পাবোনা আমার কথা শুনে সামিনা বলে উঠলো - আরে শালার বেটা শালা কথা কম বলে তারাতারি তোর বাড়াটা আমার ভোদার ভিতর ঢুকা আমি যে আর সহ্য করতে পারছিনা তোর পুড়া বাড়াটা আমার ভোদার ভিতর ঢুকিয়ে দে দেখি তুই কেমন চুদতে পারিস তোর বাড়াটা দিয়ে গুতিয়ে আমার ভোদাটা ফাটিয়ে দে পারলে খানকি চুদা তুই আমার ভোদার ভিতর ঢুকে যা অহ আহ আমার ভোদার ভিতর তোর বাড়া ঢুকিয়ে হোল করে দে - আমি তার কথা শুনেই বলাম নে শালী আমার বাড়ার গুতা কি জিনিস দেখ এবার বলেই আমার গায়ের জোড়ে দিলাম এক ঠাপ ঠাপের চোটে আমার ১০বাড়াটা পুরোটাই তার ভোদার ভিতর ঢুকে গেল তাতে সামিনা একটু কাতরিয়ে আমি বাড়াটা ঢুকিয়ে দিয়েই মুহুর্তের মাঝে বাড়ার অর্ধেকটা আবার বেড় করে এনে আবারও ঢুকিয়ে দিলাম এভাবে আমি আসে- আসে- তাকে ঠাপাতে লাগলাম আমার শক্ত বাড়াট কে সামিনার ভোদা শক্ত করে কামড়িয়ে ধরে রাখলো মনে হচ্ছে তার ভোদাটার সর্বোচ্চ ইলাস্টিসিটি এটা যদি আমার বাড়াটা আর একটু মোটা হতো তবে তা কখনই সামিনার গুদে ঢুকতো না সামিনা তখন তার পা দুটো দিয়ে আমার ঘারটা শক্ত করে জড়িয়ে ধরে বলতে লাগলো - ওহ রাসেল তুই এত আসে- আস- ঢুকাচ্ছিস কেনরে তোর গায়ে কি জোড় নাই ছোট সময় তুই কি তোর মা এর দুধ খাসনি গায়ের সমস- শক্তি দিয়ে ঠাপ মার ঠাপ মেরে মেরে আমার গুদটা ফাটিয়ে দে - তার কথা শুনে আমার মাথায় আগুন ধরে গেল আমি আমার বাড়াটা তার গুদের মুখ বড়াবড় টেনে বেড় করে এনে দিলাম আরেকটা রাম ঠাপ দিয়েই মুহুর্তের মাঝে আবার বের করে এনে আবার ঢুকিয়ে দিলাম এভাবে তাকে আমি লং ষ্টোক মারতে মারতে বলতে লাগলাম খানকি মাগী আমার মা আমাকে দুধ ঠিকই খাইয়েছিল ছোট বেলায় মায়েরটা খেয়েছি এখন তোরটা খাচ্ছি
আমার শক্তির পরিক্ষ িনিবি? শালী খানকি আজ তোর গুদ না ফাটিয়ে আমি তোকে ছাড়ছিনা ওহ কি সুন্দর তোর গুদটা রে ,যেন এটা শুধু আমার বাড়ার জন্যই জন্ম হয়েছে ওহ তুই কি সন্দর করেই না আমাকে চুদা দিচ্ছিস Nest ,,,,,,,,,,,,,,,