বড় আপা বেড়াতে এসেছেন আমাদের বাড়িতে। সাথে তার ননদ লিলি আর আফসানা। বাড়িতে অনেক আনন্দের আমেজ। বিয়ের পর আরো একবার আপা এসেছিলেন। সেবার শুধু দুলাভাই আর আপা। এবার লিলি ও আফসানা আসায় আনন্দটা একটু বেশিই। ততদিনে আমার এসএসসি পরীক্ষা শেষ হয়ে গেছে। রেজাল্ট বের হয়নি। আপার আসা উপলক্ষে বাড়িতে অনেক প্রতিবেশী, মেহমান আসছেন। দুলাভাই ওদের নিয়ে এসে একদিন থেকে চলে গেছেন।লিলির সাথে প্রথমবার সেঙ্ করার পর আর তেমন অন্তরঙ্গ হবার সুযোগ পাইনি। এবার আপার সাথে লিলিকে আসতে দেখে খুশিতে মনটা ডগমগ করে উঠল। লিলি আরো সুন্দর হয়ে গেছে। খেয়াল করে দেখলাম, তার ব্রেস্টগুলি বেশ খাড়া খাড়া। টাইট। নিতম্বের মাংসে সুন্দর ভাঁজ। একটু মেদ আছে তাই সালোয়ার কামিজ পরলে তার শরীরের প্রতিটি বাঁক ষ্পষ্ট বুঝা যায়।একদিন বাড়ির সবাইকে আমাদের কাছেই এক আত্মীয়ের বাড়িতে দুুপুরে দাওয়াত দেওয়া হয়েছে। লিলির আশেপাশেই সবসময় ঘুরঘুর করতাম। ইশারা ইঙ্গিতে অনেক দুষ্টুমিও করছি। কিন্তু হাতের নাগালে পাওয়া যাচ্ছেনা। তাছাড়া প্রথমবার সেঙ্ করার পর তার সাথে সেঙ্ বিষয়ে আর কোন আলাপও হয়নি। পরীক্ষার পর অনেক অবসর। আপার আসার সুবাদে ঘুরেফিরে বাড়িতেই থাকছি সারাদিন।একসময় লিলিকে একটু একলা পেয়ে বললাম- তুমি যেওনা। বাড়িতেই থাক। আমরা আড্ডা মারব।- আমারও যেতে ইচ্ছা করছেনা। মাথাটা একটু ধরেছে।- তাহলে আপাকে বল, তুমি যাচ্ছনা।- ভাবী যদি জোর করে?- বলে দিও মাথা ব্যাথা করছে।- দেখি।আমার ততক্ষনে বুক ধুকপুক করতে শুরু করেছে। সবাই চলে গেলে লিলি আর আমি। আবারো মেতে উঠব তার শরীর নিয়ে। দ্বিতীয়বারের মত।লিলি মাথাব্যাথার বাহানা দিয়ে গেলোনা। লিলির সাথে থাকার জন্য আমাকেও রেখে গেল সবাই।সবাই বের হয়ে যাবার পর বাড়ির বাইরের গেট বন্ধ করেই ড্রয়িংরুমে বসলাম লিলি আর আমি। টিভি চলছে। টিভিতে পুরানো আমলের একটা হিন্দি ছবি চলছে। ছবিতে নায়িকা খুব ছোট পোশাক করে একটা ক্লাবে নাচছে। বেশ উত্তেজক দৃশ্য।লিলিকে বললাম- বেশ হট নায়িকা।- তাই নাকি? এসবও খেয়াল করা হয় তাহলে?- করবনা? চোখের সামনে এমন দৃশ্য দেখলে খেয়াল তো করতেই হবে।
খিলখিল করে হাসল লিলি।- আর কি কি খেয়াল করা হয়?- উম.. এই যে, তুমি আগের চেয়ে আরো সুন্দর হয়ে গেছ, সেটাও খেয়াল করেছি।আবারো খিলখিল করে হাসলো লিলি। এবার হাসির সাথে তার শরীরটা একটু দুলে উঠল।- সুন্দর না ছাই, আমি আগের চেয়ে আরো বিশ্রী হয়ে গেছি।- তোমার বুকের জিনিস দুইটা আগের চেয়ে আরো আকর্ষনীয় লাগছে।- বুঝেছি, শুধু মেয়েদের এইগুলো দেখা হয়, না?- শুধু এইসব না, আরো অনেক কিছু দেখি।- ইস!! কি শয়তান! আর কি দেখা হয়?- আরো অনেক কিছু। ভিসিআরে মেয়েদের আরো যা যা আছে, সবকিছু দেখা যায়।- ছি!- এতে ছি বলার কি আছে? এগুলো দেখতে ভাল লাগে। মজা পাওয়া যায়। শেখা যায়।- এত শিখে কাজ নেই। দুষ্ট কোথাকার!- এই! শিখেছি বলেই তো তোমার সাথে করতে পেরেছি। না হলে পারতাম?- আমি অনেক ভয় পেয়ে গিয়েছিলাম।- তাই নাকি? ভয় কেন? আমাকে তো কিছু বলনি।- কিছু বলব কি? বলার সময় তুমি দিলে তো? যেভাবে ধরেছ, আমার তো কোন উপায় ছিলনা।- কেন, তুমি মজা পাওনি?- এগুলো করলে সমস্যা, কখন যে কি হয়ে যায়।- তা ঠিক, তবে নিরাপদে করতে জানলে শুধু মজা আর মজা। কোন সমস্যা নেই। এই যে আমরা ঐবার করলাম, কই কোন সমস্যা হয়নিতো।- হয়নি, হতে তো পারত।এবার আমি আরেকটু খোলামেলা হলাম। সংক্ষিপ্ত সময়ের মধ্যেই লিলিকে বাগে আনতে হবে আবার।- তোমার বুকের ঐ দুইটা এমন নরম, আর এমন টেস্টি! আমি খেয়েছি আমি জানি।- যাহ! শয়তান কোথাকার!আমি সোফায় লিলির আরেকটু কাছে সরে গেলাম। লিলি আমার ডান পাশে। লিলির পেটে একটা গুতো দিয়ে বললাম- আসো, আবার শয়তানি করি। এখন বাসায় কেউ নেই।- একবার করে লোভ বেড়ে গেছে, না?- লোভ তো বাড়বেই, তোমার ঐ দুইটা যা সেঙ্।ি তাছাড়া ঐ একবার তোমার সাথে করার পর আমি একদিনের জন্যেও তোমাকে ভুলতে পারিনি।- তাই? তাহলে আমাদের বাড়িতে তো আসতে পারতে।- আসলে আবার করতে পারতাম?- জানিনা!প্রশ্রয় পেয়ে লিলির পিঠের পেছনে হাত গলিয়ে দিয়ে তার কোমর ধরলাম। নরম মাংসল কোমর। জামার ওপর দিয়েই স্পস্ট বুঝা যাচ্ছে হালকা মেদের উপস্থিতি তার শরীরকে এক অন্যরকম আমেজ দিয়েছে। হালকা করে খামচে ধরলাম। লিলি বাম হাতের কনুই দিয়ে গুতো দিল আমার বুকে। আমি একটু ঝুঁকে গিয়ে তার ঘাড়ে একটা চুমু খেলাম। লিলি জড়োসড়ো হয়ে গেল। চুমু খেতে গিয়ে লিলির চুলের সুগন্ধ নাকে এলো। একদম নেশা ধরানো সুগন্ধ। মেয়েদের শরীরের এই সুগন্ধটা আমার পরিচিত। প্রায় সব মেয়েরই মনে হয় এটা কমন। আবারো চুমু, এবার তার গলায়। আবার কানের নিচে। ডান হাত লিলির কোমর থেকে চলে গেছে একটু উপরে। তার ডান ব্রেস্টে। আলতো করে হাত বুলালাম। চাপ দিলাম মুঠো করে। ব্রেস্টটা নরম, কিন্তু বেশ টাইট। বাম হাত দিয়ে লিলির মুখটা ধরে নিজের দিকে ঘুরালাম। লিলি চোখ বন্ধ করে রেখেছে।- এই, ছাড় বলছি!- কেন? ছাড়ব কেন?- এমন সেঙ্ িবেয়াইনকে ঘরে একলা পেলে কেউ ছাড়ে?বলতে বলতেই লিলির ঠোঁটে চুমু খেলাম। হালকাভাবে। গালে আরো একটা। তারপর আবার ঠোঁটে। এবার বেশ গভীরভাবে। লিলির কাঁধ ধরে তাকে একটু ঘুরিয়ে নিলাম নিজের দিকে। আমি নিজেও ঘুরে গেছি তার দিকে অনেকটা। এবার তার দুই বাহুর নিচ দিয়ে হাত চালিয়ে জড়িয়ে ধরলাম। বেশ শক্তভাবে। লিলি নড়তে চড়তে পারছেনা। চোখ বন্ধ করে রেখেছে এখনো। আবারো চুমু। এবার ঠিক চুমু নয়। লিলির গোলাপী কমলার কোয়ার মত ঠোঁট দুইটা নিজের ঠোঁটের মধ্যে নিয়ে চুষছি। নাকের সাথে নাক ঘষলাম। প্রথমে একটু জোরাজুরি করে লিলি এখন নিজেকে কেমন যেন এলিয়ে দিয়েছে আমার উপর। লিলির গালে চুমু খেয়ে এবার গলায়। আরো নিচে নামলা। জামার উপর বুকের খোলা জায়গাটায় চুমু খেলাম আবারো। আমার দুই হাত লিলির পিঠে আর কোমরে উঠানামা করছে। কাপড়ের উপর দিয়েই লিলির বুকে মুখ ঘষলাম। আহ! কি নরম বুক! যেমন নরম, তেমন টাইট, খাড়া খাড়া। এবার লিলি চোখ খুললো।- এই, দরজা খোলা তো! কেউ এসে পড়লে?- আসবেনা।- না না, ছাড়।- আচ্ছা দাঁড়াও। দরজা বন্ধ করে আসছি।
আমি উঠে দরজা বন্ধ করতে গেলাম। দরজা বন্ধ করে ঘুরে তাকিয়েই দেখি লিলি কাপড়চোপড় ঠিক করে সোফার একদন কোনায় গিয়ে বসেছে। হালকা গোলাপী জামা, সাদা পাজামা, সাদা ওড়না পরা লিলিকে দেখতে দারুন লাগছে। গিয়ে বসলাম তার পাশে।- এই লিলি! কি হল? আস না!- আচ্ছা এইসব বারবার করলে হঠাৎ যদি কিছু হয়ে যায়?- কিচ্ছু হবেনা, গতবারে কিভাবে করেছি? কিছু হয়েছে? এবারো সেভাবেই করব। ভয় পেয়োনা।- আমার ভীষন ভয় করছে।- ভয় পেয়োনা, দু’জনে শুধু মজা করব।আবার জড়িয়ে ধরলাম লিলিকে। এবার হাত চলে গেল তার জামার নিচ দিয়ে পেটে। আরেক হাত পিঠে। পেট থেকে হাত ঘুরিয়ে লিলির বুকে। ব্রা পরা। ব্রার উপর দিয়ে আস্তে আস্তে একটার পর একটা টিপছি। একদম হাতভর্তি ব্রেস্ট লিলির। অন্য হাতটা লিলির পিঠে ঘুরে বেড়াচ্ছে। লিলি এখন অনেকটাই নির্লিপ্ত। ওর নিশ্বাস ভারি হয়ে আসছে বুঝতে পারছি। চোখ আধবোঁজা। আমার প্যান্টের ভেতর পেনিস বাবাজি তখন লাফিয়ে বেরিয়ে আসতে চাচ্ছে। লিলিকে টেনে দাঁড় করিয়ে দিলাম সোফার সামনে।
লিলির নরম ব্রেষ্টগুলি দাঁড়িয়ে দাঁড়িয়ে আয়েশ করে টিপছি। চুমু খাচ্ছি তার ঘাড়ে, গলায়, গালে, কানে। এক হাত নামিয়ে দিলাম তার নিতম্বে। একদম পেটানো পাছা। আমার আঙ্গুলগুলো যেন তার পাছার মাংসে ডুবে যাচ্ছে। পাছাটা দুই হাত দিয়ে আঁকড়ে ধরে লিলিকে আমার দিকে আরো টেনে নিলাম। নিজের কোমরটা একটু ঠেলে দিলাম লিলির পেট বরাবর। তার তলপেটের নাম মেদের পরশ পেয়ে আমার পেনিসটা আরো ঝিনঝিন করে উঠল। পাজামার উপর থেকেই টের পাচ্ছি লিলির নরম মাংসল যোনির উত্তাপ। লিলি আমার দুই কাঁধের উপর দুই হাত দিয়ে রেখেছে।চুমোয় চুমোয় পাগল করে দিলাম তাকে। এবার হাত দিলাম তার পেট বরাবর। যেখানে পাজামার ফিতার গিঁট। গিঁটের দুইটি মাথার ছোটটি ধরে টান দিলাম। বেশ কয়েকবারের অভিজ্ঞতা থেকে জানি, এসব গিঁটের ছোটটা ধরে টান দিতে হয়। গিঁট খুলে যেতেই টেনে নামিয়ে দিলাম লিলির পাজামা। নিচে পড়ে গেল সেটা।আমার হাতের মুঠোয় লিলির নগ্ন পাছা। তার ফর্সা উরুগুলো দেখতে পাচ্ছি। লিলি বাইরে যতটা ফর্সা, তার চেয়েও অনেক বেশি ফর্সা ভেতরে। গোলাপী গোলাপী ত্বক। দিনের আলোয় এমন সেঙ্ িবেয়াইনের নগ্ন উরু দেখে আমার মাথা ঘুরে উঠল। মন্ত্রমুগ্ধের মত তাকিয়ে আছি তার দিকে।- কি?- হেসে বললাম, কিছু না। তুমি অনেক সেঙ্।ি- না, মোটেও না।- সত্যিই তুমি অনেক সুন্দর। এবার তোমার উপরের সৌন্দর্য একটু দেখাও।- না না, সব খুলতে হবেনা।- কিন্তু তোমাকে তো আমি না দেখে ছাড়ছিনা।- না, থাম এবার। অনেক হয়েছে!বুঝলাম লিলি সব কাপড় খুলতে লজ্জা পাচ্ছে। তাই একটু কৌশলের আশ্রয় নিলাম। আগে সেঙ্ শুরু করি, তারপর বাকি কাপড় খোলা যাবে। লিলিকে মৃদু ধাক্কা দিয়ে আবার সোফায় বসালাম। সোফার পিঠের দিকের একটা ফোম নিয়ে রাখলাম হাতলের উপর। বালিশের মত করে। লিলিকে হালকা ধাক্কায় শোয়ালাম তার উপর।সোফায় বসে পড়েছি আমি। আমার পাশে লম্বা হয়ে শুয়ে আছে লিলি। তার উরু দুটি এবার আরো উন্মুক্ত। জামাটা আরেকটু উঠিয়ে দিয়ে তার যোনি দেখতে চাইলাম। বাধা দিল লিলি আবারো। ধস্তাধস্তিতে তারপরও দেখে ফেলেছি। হালকা লোম। একেবারে গোলাপী রংয়ের যোনি। ফর্সা দুই উরুর মাঝখানে যেন একটি ফুটে থাকা ফুল। উরুতে হাত বুলিয়ে লিলির যোনি বরাবর একটু চাপ দিলাম। লিলির একটা হাত নিয়ে রাখলাম আমার উরুর মাঝখানে।লিলি একটা চড় বসালো আমার উরুর উপর।- ফাজিল কোথাকার!- আমার সব খুলে নিতে চাইছে। নিজে কিছুই খুলছেনা।- এটা তো তোমার দায়িত্ব লিলি!- না, আমি পারবনা।- আচ্ছা, আমিই খুলছি।

বলেই আমি বেল্ট খুলে জিন্সের বোতাম খুললাম। (চলবে …)