আমি বৌদির কথা শুনে আরো ...আরো উত্তেজিত হয়ে আরো জোড়ে ...আরো, আরো জোড়ে ঠাপ মারা শুরু করি, পাঁচ মিনিট এ রকম ঠাপ খাবার পড়ে বৌদি এবারে আমাকে বলে " এবারে আমার গুদে তো ঢোকা রেন্ডির বাচ্চা" আমি বলি "ঠিক আছে রে খানকিচুদি - তুই সোজা হয়ে শুয়ে পা ফাঁক করে শুয়ে পর আমি তোর গুদে আমার পুরো বাড়া টা ঢুকিয়ে দি" বৌদি আমার কথা মতো সোজা হয়ে শুয়ে পা ফাঁক করতেই আমি বৌদির উপরে উঠে বৌদির গুদে বাড়াটা ঠেকিয়ে মারলাম এক চাপ আর বৌদির গুদে আমার ৭ ইঞ্চি বাড়াটা পুরো গেঁথে গেল ...... আর আমি আমার মুখটা বৌদির মুখে ঠেসে ধরে চুমু খেতে থাকি ...... খানকি মাগী টা আর কিছু বলতে পারে না ......ওর মুখ আমার মুখে সাথে টাইট হয়ে আটকে থাকে ....... বৌদি শিহরণে আর উত্তেজনায় আমার পিঠে টানা খামচাতে শুরু করে ........... আর আমি আমার বাড়া টা বৌদির খানকি গুদে ঢোকাতে আর বের করতে শুরু করি ............ বৌদি বলে " এবারে দেখা তোর পৌরুসত্ব, দেখি তুইও চুদে চুদে আমার পেটেবাচ্চা ঢোকাতে পারিস ,........ মার চোদনা মার জোড়ে জোড়ে ঠাপ মার", আমি এবারে জোড়ে জোড়ে বৌদিকে ঠাপ মারা শুরু করলাম, আর বৌদিও আমার তালকে তালে পাছা উপর নিচ করতে থাকে আর চিত্কার করতে শুরু করে ......... ওরে বোকাচোদা রে ..... ওরে চুদির ভাই রে ...... তুই আমাকে কত সুখ দিচ্ছিস রে ........ ওরে শান্তনু রে ...... দেখরে ...... আমি নতুন ভাতার জোগার করেছি রে ........ তুই আজ থেকে আমার মিনসে নয় রে ....... আমার নতুন ভাতার আমার পেটে বাচ্চা দেবে রে ........ আজ থেকে আমি পুরো রেন্ডি হয়ে গেলাম রে সান্তনু ...... তুই এসে দেখ একবার তোর বৌকে তোদের ভাড়াটে কি ভাবে খানকি মাগী বানিয়ে দিলো রে........ আহ হ হ হ হ হ .......... উ উ উ উ উ উ ............. ঠাকুরপো রে ...... আমার হয়ে আসছে রে ....হয়ে আসছে রে ...... বলতে বলতে আমাকে চেপে ধরে পাগলের মতো চুমু খেতে থাকে ....আর চোদার আওয়াজ বেড়ে যেতে থাকে ...... পচ পচ ....পচ পচ ........... আর বৌদি হটাত ধনুকের মতো বেকতে থাকে .... আমি বুঝতে পারি খানকি এবারে ওর খানকি গুদের জল খসাবে .......... আঃ আঃ আহঃ করতে করতে আমার গাদন খেতে গুদের জল খসিয়ে দেয় ........ আর ওর গুদের কামড়ে আমার হালতও খারাপ হয়ে যায় .... আমি বলি "কি রে খানকি বাড়িওয়ালী আমার ফ্যাদা খাবি নাকি? বৌদি বলে ওঠে "না রে বোকাচোদা ......তোর ফয়দা আমার গুদে ঢাল ....... আমি তোর বাচ্চার মা হতে চাই ....... তুই তো সারাজীবন থাকবি না ...... তখন তোর বাচ্চাই আমাকে এভাবে চুদে সুখ দেবে .........ঢাল ঢাল" .......আমি খপাত খপাত করে ঠাপ মারতে মারতে সব শেষে আমার বাড়িওয়ালির গুদে আমার পুরো বাড়ার রস ঢেলে দিলাম,