মাগী চোদার চান্স খুজছিলাম বেশ কিছুদিন যাবতশহরে এত মেয়ে, দেখলেই ধোন দাড়িয়ে থাকে, দাড়িয়েই থাকেআমার পাশের বাসার সায়মা কদিন আগে ছাদে কাপড় নেড়ে দিচ্ছিলহাতদুটো উপরে তুলে কাপড় নাড়ছেআমি অনেকক্ষন ফাক দিয়ে বুক দুটো দেখলামএকসময় মাথা আউলা হয়ে গেলপাশে গিয়ে ঝাপটে ধরে আচ্ছাসে টিপাটিপি করা শুরু করলামকিছুক্ষন ঝাপটা ঝাপটি করে পালিয়ে গেল সায়মাআর তো ওকে হাতের কাছে পাই নাএদিকে আমার ধোন বাবাজি সারাক্ষন দাড়িয়ে! কি করি, কি করি! আমাদের দোকানে কাজ করে সালামশালা মারাত্বক চোদনবাজমানে আমার দেখা যে কটা চোদন বাজ আছে এর মধ্যে এটাই বেষ্টশুকনা হাড়জির জিরেকিন্তু হাতে পয়সা পড়লেই হল খানকি পাড়ায় গিয়ে যে ঢুকবে হাতের পয়সা শেষ না হওয়া অবধি আর বেড়োচ্ছে নাকদিন আগে দেখি শালা একটা মাগীকে ফেলে লাগাচ্ছেকাছে গিয়ে বললাম কিরে তুই কি করিস? শালা তাড়াতাড়ি উঠে বসে বলে বড়ভাই লাগাবেন নাকি? বয়সে ছোট হলেও মালিকের পোলা সে কারনে বড় ভাইআমি মাগীটাকে দেখলামআধ বুড়ি খানকিমেজাজ বিলা হয়ে গেলবললাম না তুই লাগা
 
 এত বুড়া মাগী আমি চুদি না সালাম কাচুমাচু করে আবার চুদতে লেগে গেল আমার বেয়াইন সাম্মা, সেক্সি মাগীকদিন আগে আমাকে বুক দেখাচ্ছিলমানে ব্লাউজের ফাক দিয়ে যতটুকু দেখানো যায় আর কিআমার ধোন বাবাজি তো সেই ঝিলিক দিয়অ ফুইলা ফাইফা কলাগাছবেশ কিছুক্ষন ছোটাছুটি দাপাদাপির পড় মিনিট দুয়েকের মত টিপাটিপির সুযোগ পেলামব্যসবলেন এতে কি আর মন ভরে? আমাদের কাজের মেয়ে রোজিখুবই সেক্সি ফিগার ওরদেখতে শ্যামলা, একটু মোট ধাতেরসাম্মার সাথে টিপাটিপির ঘটনাটা শালী দেখে ফেললঅনেক পাম পট্টি দিলাম, ঘুষের লোভ দেখালাম শালী কাউরে বলিস নাকিন্তু ও তো আমার কথা শুনতেই রাজি নাবলে খারাপ কাম করবেন আপনে, আর আমি দেখে সেইটা কাউরে কইতে পারুম না, কেম্নে কি? আমার তো মাথা ধরে গেলচারদিকে তাকায়া দেখি আশেপাশে কেউ নাইধরলাম মাগীরে ঝাপটায়াজামার মধ্যে হাত ঢুকায়া দুধ দুইটা টিপাইতে লাগলামশালী পাঁচ মিনিটের মতো কিছু কয় নাইআর আমি তো এই প্রথম চামড়ায় হাত দিছিএর আগে যা টিপাটিপি হইছে সব কাপড়ের উপড় দিয়াএমন ফিলিংস আসছে মামা! ধোন তো তারেক-মামুনের খাম্বার মতো খাড়া হইয়া টং হইয়া গেছেরোজিরে নিচে চিত করনের জন্য জোরাজুরি যখন শুরু করলাম, তখনই পাশের ঘর থেকে বাবার গলাকি ব্যাড টাইমিংমেজাজ বিলা হয়া গেলশালীরে ছাইড়া দিলামরোজী যাইতে কয় কি, যান আইজকা কাউরে কমুনাকিন্তু আর কোনদিন দেখলে খালাম্মারে সব কয়া দিমু আমি আবার ওরে ধরতে গেছি, শালী ভাগল কি কুফা অবস্থা দেখেন, চুদা তো পরে, ভোদায় আঙ্গুল ঢোকানো ও বাদ দেন, কাপড়ের উপর দিয়া গরমাগরম টাচ করনের সুযোগ পর্যন্ত কপালে নাইকেমন ফাটা কপালসেদিন রাতে ছাদে বইসা রসময় গুপ্ত পড়তাছি আর হাত মারতাছিহাত মারতে মারতে ফিচিক ফিচিক কইরা মাল বাইরাইয়া গেলসাদা সাদা মালআপসোস হইল খুব! শালা একটা ভোদায় যদি মালটা ঢালতে পারতামসেই সময়ে কাধে কেউ হাত রাখলদেখি সালামবলে বড়ভাই এইভাবে মাল নষ্ট করতাছেনআসেন আপনে জন্যি কচি মাগী নিয়া আসছিআমার তো সাথে সাথে টঙ! বল্লাম, যা শালা তুই বুড়া ধাড়ী ছাড়া কি আর কোন মাগী কি চউখে দেখসযা ভাগসালাম কয়, আসেন বড়ভাই মালটারে দেখেন, যদি ভালা না লাগে চইলা আইপেনআমি ভাবলাল শালা খারাপ কি কইলযাই দেইখা আসি চিলেকোটার ঘরে গিয়া দেখি ১৫/১৬ বছরের একটা টসটসা মাইয়া চকিতে বইসা আছে আমি দেখি আর ধোনে হাত চালাইসালাম কয় বড়ভাই খাইবেন নাকি? আমি কই হশালা দড়জা ভেজায়া দিয়া গায়েব হয়া গেলআমি মাগির কাছে গিয়া বসলামআমারে জিগায় কি নাম? আমি কই জনি! আমি কই তোমার কি নাম? কয় রুনা আমি তো পাশে বইসা মালটারে দেখতাছিহে কয় কি মিয়া খালি কি চেহারা দেখলেই চলবো? নাকি আর কিছু করবা? আমি কই করুমহে কয় ঠিক আছে প্যান্ট খোলআমি প্যান্ট খুল্লামহে জামা বুকের উপর তুলে বলল দুধ খাইবা না টিপবা? আমি দেখি কচি কচি বুকবোটা গুলা সদ্য যে গা ঝাড়া দিছে বুঝাই যায়ভাবলাম আমি মনে হয় মাগীর পয়লা নাগরকিন্তু মাগী ঝটপট আমারে ক্যাপ পড়ায়া দিলহাতের কাম দেইখা ইম টাসকি খাইছিকইলাম কি কর? কয় আমি মোজা না পড়লে করি নাআমি হাবার মতো তাকায় রইলামমাগী কয় তাকাইবার টাইম নাইকয়া দিল পাজামা খুইলা দেখিমামারা দেখি শেভ করা ভোদাএর আগে কোন মাইয়ার ভোদা দেখার সুযোগ হয় নাই তো এই জন্যে হা কইরা তাকাইয়া আছিলামমাগি কয় ঐ মিয়া ধোন কই? আমি দেখাইলামও কি করল ধোনটারে ধইরা টান দিয়া খপ কইরা হের ভোদায় ভইরা দিলআর মুখে কইল টেলা দেওআমি দিলাম টেলামাগী চিক্কুর পাইরা উঠলব্যসশুরু হল কামআমি উপর থেইকা টেলতে আছিআর নিচে মাগি লইতেই আছেটেলতে টেলতে মাল বাইরাইয়া গেল কি অবস্থা দেখেন! রসময় পইড়া আর ত্রি এক্স দেইখ্যা কত ফ্যান্টাসী চিন্তা করছিআর এমন একটা নীরস কিনা সেক্স কপালে জুটল? মাগী বকসিস কইয়া খাড়াইয়া আছেআমি বিশ টেকা ধরাইয়া দিলামমাগী চইলা গেল